এ রিগাল স্টাইলিংস বৈশিষ্ট্যটি ১৯৯ 1996 সালে পুরো পথ চালু হয়েছিল, এয়ার জর্ডান 12 দীর্ঘকাল ধরে জর্ডান ব্র্যান্ডের অনুরাগীদের মধ্যে একটি প্রিয় প্রকাশ হয়ে দাঁড়িয়েছে, যদিও বছরের পর বছর ধরে প্রকাশগুলি খুব কম ছিল এবং অনেক দূরত্ব. 2021 এর জন্য নতুন, একটি ব্র্যান্ড-নতুন কলরওয়ে সবেমাত্র উন্মোচন করা হয়েছে যা একটি নিয়মিত রঙের স্কিমে সজ্জিত যা পোশাকে কাজ করার জন্য আদর্শ হবে। এই জুটিটি ওজি “ট্যাক্সি” এর সাথে দৃ strongly ়তার সাথে সাদৃশ্যপূর্ণ, মিশ্রণে অতিরিক্ত সোনার বিশদ যুক্ত রয়েছে।

মূলত কালো এবং সাদা রঙের স্কিমটি সমস্ত asons তুগুলির জন্য আদর্শ এবং কোনও নান্দনিকতায় সহজেই মিশ্রিত হবে। এই বছর জর্ডান ব্র্যান্ডের অফারটি অবিশ্বাস্যভাবে শক্তিশালী হয়েছে এবং এগুলি অবশ্যই ব্যতিক্রম নয়।

Fxxkvlogvi এর মাধ্যমে চিত্র

এয়ার জর্ডান 12 “রয়্যালটি”

Int’l শিপিং

আরো দেখুন

Fxxkvlogviair জর্দান 12 “রয়্যালটি” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

আপার জুড়ে প্রিমিয়াম নুড়িযুক্ত চামড়া থেকে তৈরি করা, এই জুটিটি আইকনিক এজে 12 প্যানেলিং এবং টোনাল সেলাইয়ের জন্য সমস্ত উন্নত অনুভূতির জন্য টোনাল স্টিচিং প্রদর্শন করে। কালো লেইসগুলি দ্বি-স্বরের চেহারাতে যুক্ত করে যখন সোনার টোন ধাতব লেইস লুপ এবং বিশদগুলিতে জাম্পম্যান ব্র্যান্ডিং থাকে। জিহ্বা ট্যাবগুলিতে, জাম্পম্যান লোগোটি আবার উপস্থিত রয়েছে, এবার হলুদ রঙের সূচিকর্ম। কালো বিবরণগুলি অঙ্গুলি বাক্সের চারপাশে থাকে এবং আরও টেক্সচার সরবরাহ করতে একটি ভুল-স্নেকসকিন প্রভাব উপস্থাপন করে।

আপনি যদি আসন্ন এয়ার জর্ডান 12 “রয়্যালটি” এর জন্য যেমন থাকি তেমন উত্তেজিত হন তবে আপনি এই বছরের পরে এই জুটিটি আগত দেখতে আশা করতে পারেন। সমস্ত সর্বশেষ স্নিকার নিউজ এবং আপডেটের জন্য এটি এখানে একমাত্র সরবরাহকারী এ লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনি এখানে থাকাকালীন নাইক এসএনকেআরএস অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে কীভাবে জুতা পাবেন সে সম্পর্কে আমাদের গভীর-গাইডটি পরীক্ষা করে দেখুন!

Fxxkvlogviair জর্দান 12 “রয়্যালটি” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

Fxxkvlogviair জর্দান 12 “রয়্যালটি” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন