এ এক ঝলক উঁকি দেওয়া, শান ওয়াদারস্পুন প্রকাশ করেছেন যে নাইকের সাথে তাঁর কিংবদন্তি অংশীদারিত্বের অবসান হয়েছে। যদিও আমরা আর কখনও রাউন্ড টু সহ-প্রতিষ্ঠাতা থেকে কোনও সোয়াশ স্নিকার দেখতে পাচ্ছি না, এটি মনে হয় যে তিনি অনুমানের সাথে একটি অতি বিশেষ জুতোতে কাজ করছেন, পাশাপাশি আমরা একটি স্লিপ উঁকি নিচ্ছি!

ইনস্টাগ্রামে গিয়ে, ডিজাইনার একটি অতি চুনকি স্নিকার প্রদর্শন করেছেন যা মদ প্রভাবগুলির সাথে ঝাপটায়। কালো, সাদা, পাশাপাশি ধূসর রঙের একটি রঙ অবরুদ্ধ সংমিশ্রণে আঁকা, এটি গোড়ালি অঞ্চলকে ঘিরে গতিশীল অ্যাকসেন্টগুলির সাথে বিপরীত।

80 এর দশকে শ্রদ্ধা নিবেদন করে, রহস্যময় অনুমান এক্স শান ওয়েডসস্পুন স্নিকারটি সোয়েড, চামড়ার একটি প্রিমিয়াম মিশ্রণ থেকে তৈরি করা হয়, পাশাপাশি 3 এম প্রতিফলিত উপাদানগুলির সাথে একসাথে ফিট করে। আমেরিকান গার্মেন্টস কোম্পানির traditional তিহ্যবাহী লোগোটি জিহ্বায় এমবসড আসে, যখন ব্র্যান্ডের একটি প্রাণবন্ত প্রকরণ চুনকি সাদা মিডসোলকে গ্রাস করে, যা হালকা ওজনের ফেনা থেকে তৈরি বলে মনে হয়।

এই মুহুর্তে, অনুমান এক্স শান ওয়াদারস্পুন স্নিকার সম্পর্কে আর কিছুই বোঝা যায় না, তবে প্রতিবেদন অনুসারে, এটি এই বছরের কিছুটা সময় হ্রাস পাবে। আপনি এই সিলুয়েট সম্পর্কে কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন পাশাপাশি আপনি যদি এটি আপনার সংগ্রহে যুক্ত করবেন!

SEN_WHাদারস্পুনের মাধ্যমে চিত্রগুলি