এ দেখুন যদিও এটি অবশ্যই জি-ড্রাগনের খুব প্রথম নাইকের সহযোগিতা নয়, 2017 সালে স্বশের সাথে দল বেঁধে, পিসেমিনুসোন এক্স নাইক এয়ার ফোর্স 1 অবশ্যই কে-পপ কিংবদন্তির সেরাটি এখনও। স্নিকার ইনসাইডার @সোলবিজেসির পাশাপাশি @py_rates_ এর সৌজন্যে ছবিগুলি এখানে আপনার প্রথম চেহারাটি এখানে রয়েছে!

অদ্ভুতভাবে ‘প্যারা? শব্দ’ ডাব করা হয়েছে, এএফ 1 -তে একটি মসৃণ কালো চামড়ার উপরের বৈশিষ্ট্য রয়েছে যা পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে একটি নুড়িযুক্ত সাদা swoosh দ্বারা বিপরীত। একটি সূক্ষ্ম সূচিকর্মযুক্ত ডেইজি জিহ্বাকে গ্রাস করে, বিগবাং নেতার আর্থহাউস ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করে, পাশাপাশি পুরু লেইসগুলি একইভাবে উপস্থিত হয়। সমস্ত কিছু বন্ধ করার জন্য, একটি ব্রাশ স্ট্রোক সাদা এয়ার মিডসোলে ব্যবহৃত হয়, সিয়কে সৃজনশীল লেখার কোরিয়ান রীতি বলে শ্রদ্ধা জানায়।

এই মুহুর্তে, পিসেমিনুসোন এক্স নাইক এয়ার ফোর্স 1 ‘প্যারা? শব্দ’ সম্পর্কে আর কিছুই বোঝা যায় না, তবে গুজব অনুসারে, এটি প্রায় 160 ডলার ব্যয় চিহ্নিত করে বছরের শেষের দিকে প্রবর্তন করতে চলেছে। এটি কি 2019 এর সবচেয়ে সেরা এএফ 1 কোলাবগুলির মধ্যে একটি হতে পারে? আপনি কী ভাবছেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি সর্বশেষতম পাশাপাশি বৃহত্তম স্নিকার সংবাদের জন্য, আপনার চোখকে একমাত্র সরবরাহকারীর দিকে খোসা ছাড়িয়ে রাখুন!