যখন অ্যাডিডাস আল্ট্রা বুস্ট সংগ্রহের চারপাশে হাইপ দেরিতে মারা গেছে, তারা বর্তমানে বেশ কয়েকটি সেরা স্নিকার্সের মধ্যে রয়েছেন এমন কোনও প্রশ্নই আসে না খেলাাটি. এখন, তিনটি স্ট্রাইপগুলি একটি একেবারে নতুন কলরওয়ে প্রকাশ করেছে যা অবশ্যই আপনাকে বৃষ্টিতে গান করবে!

‘স্কারলেট’ ডাব করা, এই বিশেষ সংস্করণ ইউবি শহরে বৃষ্টি দ্বারা প্রভাবিত। বোকেহ এফেক্টের সাথে মুদ্রিত একটি পূর্ণ প্রাইমকনিট উপরের বৈশিষ্ট্যযুক্ত, এটি এমন যা আপনি বৃষ্টির ভিজে যাওয়া মহানগর জুড়ে একটি কাচের উইন্ডো দিয়ে খুঁজছেন। স্বাক্ষর তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিং পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল খাঁচায় হিট করে, একটি গ্রেডিয়েন্টে আঁকা যা স্ট্রাইকিং লাল থেকে একটি ক্যানারি হলুদে ম্লান হয়ে যায়।

আপনি নীচের দিকে পা রাখার সাথে সাথে আপনি মেট্রোপলিটন এক্সপ্লোরারদের জন্য তৈরি স্বাচ্ছন্দ্যের জন্য একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোল আবিষ্কার করবেন, পাশাপাশি একটি টেকসই কন্টিনেন্টাল রাবার ইনফিউজড আউটসোল একইভাবে বৈশিষ্ট্যগুলি, কুশনিংয়ের পাশাপাশি ট্র্যাকশনের মধ্যে সেরা ভারসাম্য সহ স্নিকারহেড সরবরাহ করে।

এই মুহুর্তে, অ্যাডিডাস আল্ট্রা বুস্ট ‘স্কারলেট’ কেবল চীনেই দেওয়া হয়, তবে এখন যে কোনও ধরণের দিন হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে। যদিও এটি এমন কোনও বিষয় নয় যা আপনি বিশেষত গরম গ্রীষ্মের মাসগুলিতে বিশ্বাস করতে চান, এগুলি হ্যান্ডস ডাউন, সাম্প্রতিক স্মৃতিতে বেশ কয়েকটি আকর্ষণীয় ইউবি কলারওয়ে রয়েছে!