2017 এর অন্যতম জনপ্রিয় স্নিকারের সিক্যুয়াল, স্নিকার্সনস্টফ এক্স অ্যাডিডাস অরিজিনালস এনএমডি আর 1 ‘ডাটামোশ 2.0’ বাস্তবে এখানে রয়েছে।

এসএনএসের টুইটারের মাধ্যমে উন্মোচিত, প্রথম দুটি কলরওয়ের বিপরীতে, ডেটামোশ ২.০ -তে একটি গা dark ় প্রাইমকনিট উপরের বৈশিষ্ট্য রয়েছে, যার প্রথমটি একটি ‘মেরুন’, ‘কোর ব্ল্যাক’, পাশাপাশি ‘ব্লাশ গ্রিন’ সংমিশ্রণের পাশাপাশি সেইসাথে পাশাপাশি রয়েছে দ্বিতীয়টি ‘কোর ব্ল্যাক’, ‘ব্লু নাইট’, পাশাপাশি ‘কোর ব্লু’ পরিহিত। চামড়ার আইলেটগুলি উভয় স্নিকারে কাজ করে, পাশাপাশি তাদের পূর্বসূরীর মতো তারা অতিরিক্ত স্বাচ্ছন্দ্যের জন্য একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট মিডসোলগুলির পাশাপাশি একটি মসৃণ প্রবাহের উপরে বসে থাকে।

স্নিকার্সনস্টফ এক্স অ্যাডিডাস অরিজিনালস এনএমডি আর 1 ‘ডেটামোশ ২.০’ সম্পর্কে খুব সুন্দর কিছুই বোঝা যায় না, তবে টিজার অনুসারে, সেপ্টেম্বরে তারা হ্রাস পাবে।

আপনি ডেটামোশ 2.o সম্পর্কে কী বিশ্বাস করেন? ডাটমোশ মনিকারের মতোই স্নিকার্স অনলাইনে কি? এই প্রকাশটি কি প্রথম দুটি জুটির মতোই বিশিষ্ট হবে? আসুন নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি বুঝতে দিন!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে অতি সাম্প্রতিকতম পরিদর্শন করতে ভুলবেন না!