দ্য গল্ফ লে ফ্লেউর* এক্স কনভার্স ওয়ান স্টার রেইনবো প্রকাশের পরে – যা এখনও উপলভ্য – টাইলার, ডিজাইনারকে জুটি বেঁধেছে আমেরিকান স্নিকার ব্র্যান্ডের সাথে আবার ‘রঙিন ব্লক’ প্যাকের জন্য। তারা 2017 সালে ফিরে সহযোগিতা শুরু করেছে বলে বিবেচনা করে তাদের সবচেয়ে পরিষ্কার সংগ্রহগুলির মধ্যে একটি, আপনাকে এগুলি পরীক্ষা করে দেখতে হবে!

দুটি স্বতন্ত্র কলরওয়েতে উপলভ্য, কনস -এ পরিষ্কার সাদা ক্যানভাস আপারগুলি রয়েছে যা একটি কলরব্লকড মিডসোলগুলির দ্বারা বিপরীত, ‘রেসিং রেড’ এবং ‘কেলি সবুজ’ স্বাদে উপলব্ধ। পরিপূরক স্টিচিং জিহ্বা এবং স্বাক্ষর ফুলের মোটিফকে আঘাত করে এবং এটি সমস্ত বন্ধ করে দেওয়ার জন্য, একটি পরিষ্কার সাদা রাবার আউটসোল স্বাচ্ছন্দ্য এবং স্থায়িত্বের সর্বোত্তম ভারসাম্যের জন্য নীচে বসে আছে।

আর্কাইভ কনভার্স অ্যাথলেটিক পরিধানের দ্বারা অনুপ্রাণিত ফরাসি টেরি পোশাকের একটি সেটের পাশাপাশি ড্রপ করার জন্য সেট করুন, গল্ফ লে ফ্লেউর* এক্স কনভার্স ‘কালারব্লক’ প্যাকটি 3 শে আগস্টে লঞ্চ করতে চলেছে, গ্রীষ্মের সাথে একটি ব্যাংয়ের সাথে ঘুরে বেড়ায়! আপনি কোন জুটিটি দখল করবেন তা আমাদের জানান, এবং বর্তমান এবং সর্বশ্রেষ্ঠ স্নিকার গসিপের জন্য এটি একমাত্র বিক্রেতার কাছে লক রাখতে ভুলবেন না!