এ অন পায়ের দিকে নজরদারি দুটি চোখের কলরওয়েতে মেজাজ রানকে পুনরুদ্ধার করার পরে, অ্যাডিডাস অরিজিনালস এখন অ্যাডিডাস নাইট জোগার 2019 এর সাথে আরও একটি খ্যাতিমান সিলুয়েট পুনরুদ্ধার করেছে।

70 এর দশকের শেষের দিকে প্রথম প্রবর্তিত, এই স্নিকারটি রানারদের উত্পাদিত হয়েছিল যা ভোর থেকে সন্ধ্যা অবধি চলেছিল, এইভাবে নামটি। 2019 এর জন্য পুনরায় কাজ করা, আপডেট হওয়া সংস্করণটি সুয়েড পাশাপাশি জাল সহ উপকরণগুলির সংমিশ্রণ থেকে তৈরি করা হয়েছে। 3 এম লেইস গ্যারান্টি দেয় আপনি অন্ধকারে দেখা যায়, পাশাপাশি একটি হিল কাউন্টার যা সর্বোচ্চ সমর্থনের জন্য জুতার পিছনের অংশে জড়িয়ে থাকে। অবশ্যই, এটি কোনও বুস্ট মিডসোল ছাড়া সম্পূর্ণ পরিবর্তন হবে না, যা নীচে বসে থাকে।

অরেঞ্জের পাশাপাশি নীল অ্যাকসেন্টের সাথে একটি ‘ট্রিপল ব্ল্যাক’ কলারওয়েতে ঠিক এখানে প্রদর্শিত হয়েছে, অ্যাডিডাস অরিজিনালস নাইট জোগার 2019 এছাড়াও ‘ব্রাইট অরেঞ্জ’ পাশাপাশি ‘বেইজ’ -তে আত্মপ্রকাশ করবে। নীচের মন্তব্য বিভাগে আপনি এই স্নিকারকে কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন! অ্যাসোসিয়েটেড নিউজে, অ্যাডিডাস অরিজিনালস সম্প্রতি সম্প্রতি খ্যাতিমান জেডএক্স 4000 ওজি পুনরুদ্ধার করেছে।

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্রগুলি