যখন সর্বাধিক বিশেষ ইয়েজি তৈরি করা হয়, ইয়েজি উন্নতি 350 ভি 2 “জেব্রা” এখন এখন পর্যন্ত সবচেয়ে পুনরুদ্ধার করা কানিয়ে ওয়েস্ট কলারওয়ে। একটি জুতো যা 2017 সালে প্রথম প্রথম আঘাতের তাকগুলি ফিরে আসে, এটি আসলে লঞ্চের পরে কয়েক সেকেন্ডের মধ্যে অফার করেছিল। এখন, দু’বছর পরে, এটি আরও একটি প্রত্যাবর্তন করছে, পাশাপাশি সত্যই, আমরা এমনকি পাগলও নই।

একটি সকের মতো ফিটের জন্য একটি পরিষ্কার সাদা প্রাইমকনিট উপরের বৈশিষ্ট্যযুক্ত, পুরো জুতোটি স্টার্ক ব্ল্যাক “জেব্রা” স্ট্রাইপগুলিতে আবৃত রয়েছে, এই কারণে নামটি। “স্প্লাই -350” রেড ইন রেড ইন সাইড প্যানেলগুলি জুড়ে মুদ্রিত হয়েছে, এমন একটি সংক্ষিপ্ত রূপের প্রতিনিধিত্ব করে যা আমরা এখনও ইঙ্গিতটি সঠিকভাবে বুঝতে পারি না, পাশাপাশি পিছনের দিকে পুল ট্যাবটি একটি রিটার্ন তৈরি করে – এমন একটি ফাংশন যা থেকে ছিটানো হয়েছে সর্বাধিক সাম্প্রতিক রিলিজ।

নীচের দিকে অগ্রসর হওয়া, আপনাকে একটি অতি আরামদায়ক মিডসোলের উন্নতি সরবরাহ করা হবে। সম্পূর্ণরূপে সাদা রঙে আঁকা, আপনি ‘এখানে যে কোনও ধরণের গাম রাবার আবিষ্কার করবেন না কারণ এটি খুব ন্যূনতম রাখা হয়েছে।

21 শে ডিসেম্বর, ইয়েজি 700 ভি 3 “আজেল” প্রকাশের দু’দিন আগে আবারও ইয়েজি সরবরাহের মাধ্যমে যখন আবারও পুনরুদ্ধার করা, আমরা অনুমান করি যে এটি কেবল মার্কিন যুক্তরাষ্ট্রে স্নিকারহেডগুলিতে দেওয়া হবে। এই বলে যে, যদি এটি ইউরোপের সন্ধান করার জন্য ঘটে তবে আপনি বাজি ধরতে পারেন যে আমরা আপনাকে জানাতে প্রথম প্রথম হব!

ইয়েজি সরবরাহের মাধ্যমে চিত্র