আপনি যদি নেটফ্লিক্স ব্যক্তি এবং পাশাপাশি আপনি এখনও জিন-ইউহসকে দেখেন নি তবে আপনি কী খেলছেন? জিন-ইউহস হ’ল কদি সিমন্স পাশাপাশি চাইক ওজাহ পরিচালিত একেবারে নতুন থ্রি-পার্ট ডকুমেন্টারি যা কানিয়ে ওয়েস্টের অত্যাশ্চর্য যাত্রার সাথে সম্মতি জানায়। এখন এই সিরিজটি উদযাপন করতে, প্রোডাকশন বিজনেস ইনোভেটিভ ম্যানেজ এক্স ব্র্যাভেস্ট স্টুডিওগুলি একটি উদযাপন ক্যাপসুল সংগ্রহ প্রকাশের জন্য বাহিনীতে যোগ দিয়েছে।

এই সংকীর্ণ পরিসরের সাথে অন্তর্ভুক্ত, আমরা টি-শার্টের একটি ত্রয়ী, দুটি জোড়া ফিট একসাথে শর্টস পাশাপাশি একটি ট্রাকার ক্যাপ দেখতে পাই, কানিয়ে ওয়েস্ট ডকুমেন্টারিটিতে প্রতিটি ভারবহন নোড সহ। তৃতীয়টির পাশাপাশি ডকুমেন্টারিটির চূড়ান্ত পর্বে একটি অনন্য ফোকাস দেওয়া হয়েছে, এই সংগ্রহটি একইভাবে কলেজের ড্রপআউটের পাশাপাশি ডোনদা সময়কাল উভয়কেই উল্লেখ করে ট্রপগুলি বহন করে।

ব্র্যাভেস্ট স্টুডিওগুলির মাধ্যমে চিত্র
উদাহরণস্বরূপ, টি শার্টগুলির মধ্যে একটিতে একটি ভালুক রয়েছে যা কলেজ ড্রপআউট অ্যালবাম কভার থেকে ভালুক মুখোশ দিয়ে সজ্জিত traditional তিহ্যবাহী পোলো রাল্ফ লরেন ডিজাইনের সাথে সাদৃশ্যপূর্ণ। অনুরূপ টি ঠিক একই ভালুককে খেলাধুলা করে, এবার ক্যানির ইয়েজি এক্স স্পেস গার্মেন্টস লাইন থেকে রাউন্ড জ্যাকেট পরিহিত।

থাকার টি-শার্ট, শর্টস পাশাপাশি ক্যাপ সমস্ত খেলাধুলা একটি অনুরূপ টাইপ-আউট পাঠ্য যা “জিন-ইউহস আইন তৃতীয়: উদ্ভাবনী নিয়ন্ত্রণের আবাসিক সম্পত্তি জাগ্রত” বলে। যারা পুলিশ অফিসারকে এই স্বতন্ত্র সহযোগিতা করতে চান তাদের জন্য এটি বর্তমানে ব্র্যাভেস্ট স্টুডিওস ওয়েবসাইটে দেওয়া হয়। অন্যান্য খবরে, ডিকিজ শক্তিশালী নতুন প্রিন্টগুলির পাশাপাশি এর এসএস 22 “ডেনিম ট্রেলস” সংগ্রহের নিদর্শনগুলি প্রদর্শন করে।

ব্র্যাভেস্ট স্টুডিওগুলির মাধ্যমে চিত্র

ব্র্যাভেস্ট স্টুডিওগুলির মাধ্যমে চিত্র